Monday , May 27 2024

নটরডেম ইউনিভার্সিটির সিএসই ফেস্ট-২০২৩ এ আইডিয়াথন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিডিইউ

নটরডেম ইউনিভার্সিটি সিএসই ফেস্ট-২০২৩ এ আইডিয়াথন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর এডুকেশনাল টেকনোলজি বিভাগের ২০২০-২১ সেশনের ৩ শিক্ষার্থী সিয়াম উল আলম, জালাল উদ্দিন মোহাম্মদ আকবর, এবং শেখ সোলাইমান ছনি।
তাদের টিমের নাম “The Flying Dutchman” এবং তাদরে প্রজেক্টের নাম “Sustainable Dhaka City”।
শনিবার (১৪ অক্টোবর ২০২৩) অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ১ম রানার আপ হয়েছে, ব্রাক ইউনিভার্সিটি এবং ২য় রানার আপ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়।
নটরডেম ইউনিভার্সিটি সিএসই ফেস্ট-২০২৩ এ আইডিয়াথন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর এডুকেশনাল টেকনোলজি বিভাগের শিক্ষার্থী সিয়াম উল আলম, জালাল উদ্দিন মোহাম্মদ আকবর, এবং শেখ সোলাইমান ছনি-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মাহফুজুল ইসলাম,পিইঞ্জ, মাননীয় উপ- উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুল আলম জোয়ার্দার, মাননীয় ট্রেজারার প্রফেসর ড.মোঃ আনোয়ার হোসেন।
টিম “The Flying Dutchman”কে সর্বাত্মক সহযোগিতা ও দিকনির্দেশনা প্রদানের জন্য টিমের সদস্যরা মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম,পিইঞ্জ, মাননীয় উপ- উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুল আলম জোয়ার্দার, মাননীয় ট্রেজারার প্রফেসর ড.মোঃ আনোয়ার হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান। একইসাথে তারা সকল ধরনের সহযোগিতার জন্য বিভাগের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানান।